সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:০৩

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বাবুগঞ্জে বৃদ্ধা নিহতের ঘটনায় ১২ ঘন্টার মধ্যে তিন আসামী গ্রেফতার

বাবুগঞ্জে বৃদ্ধা নিহতের ঘটনায় ১২ ঘন্টার মধ্যে তিন আসামী গ্রেফতার

dynamic-sidebar

বরিশালের বাবুগঞ্জে বাড়িভাড়া দেওয়াকে কেন্দ্র করে প্রতিবেশী মহিলাদের হামলায় বৃদ্ধা নিহতের ঘটনায় মামলা দায়েরের ১২ ঘন্টার মধ্যে মূল তিন আসামীকে গ্রেফতার করেছে এয়ারপোর্ট থানা পুলিশ। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আব্দুর রহমান মুকুল’র নেতৃত্বে গতকাল রবিবার রাতভর শ্বাসরুদ্ধকর অভিযান চালিয়ে আজ সোমবার (৮ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে বন্দর থানাধীন দিনারের পোল নামক স্থান থেকে ওই তিন আসামীকে গ্রেফতার করা হয়। ওসি’র নেতৃত্বে পরিচালিত অভিযানে অংশ নেন এসআই এনামুল হক, এএসআই জুয়েল, এএসআই জালাল ও এএসআই রাজ্জাক-২।

থানা সূত্রে জানা গেছে, গতকাল রবিবার সকালে মেথর পরিবারকে বাড়ি ভাড়া দেয়াকে কেন্দ্র করে প্রতিবেশী মহিলাদের মারধরে অবলা রানী দাস (৭০) নামের এক বৃদ্ধা নিহত হয়। এ ঘটনায় ওই দিনই রাত সাড়ে ৯টায় নিহতের ছেলে তাপস চন্দ্র দাস বাদী হয়ে ৭ জনকে আসামী করে এয়ারপোর্ট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন (মামলা নং ৭)। আসামীরা হলেন উত্তর রহমতপুর এলাকার মোঃ মিজানের স্ত্রী শিল্পী বেগম (৪০), মোঃ আলীর স্ত্রী রোজিনা (৩৩), চান মিয়ার স্ত্রী হেলেনা (৩০), মকবুলের স্ত্রী কমলা বেগম, নুর মোহাম্মদের দুই ছেলে মোঃ আলী (৪০) ও মকবুল এবং মৃত আজাহার আলীর ছেলে শাহজাহান।

মামলা দায়েরের পরপরই আসামীদের গ্রেফতারে তৎপরতা শুরু করে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন আসামীরা বন্দর থানাধীন দিনারের পোল নামক এলাকায় এক আত্মীয়ের বাড়িতে অবস্থান করছেন।

এমন সংবাদের ভিত্তিতে উর্ধ্বতন কর্মকর্তাদের দিক নির্দেশনায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আব্দুর রহমান মুকুল’র নেতৃত্বে এসআই এনামুল, এএসআই জুয়েল, এএসআই জালাল ও এএসআই রাজ্জাক-২ সহ একটি চৌকশ টিম রাতভর ওই এলাকায় শ্বাসরুদ্ধকর অভিযান চালান। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামীরা অটোযোগে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে তাদেরকে আটক করতে সক্ষম হন তারা। এ সময় আটক করা হয় মামলার ১নং আসামী শিল্পী বেগম (৪০), ৩নং আসামী হেলেনা (৩০) ও ৪নং আসামী কমলা বেগমকে।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আব্দুর রহমান মুকুল বলেন, বৃদ্ধা নিহতের ঘটনায় দায়েরকৃত মামলার আসামীদের গ্রেফতারে তৎপর ছিল পুলিশ। উর্ধ্বতন কর্মকর্তাদের দিক নির্দেশনা নিয়ে আমরা এই মামলার মূল তিন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। বাকী আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, বরিশালের বাবুগঞ্জ উপজেলার বরিশাল-ঢাকা মহাসড়কের রহমতপুর গুচ্ছগ্রামের বাসিন্দা ধীরেন চন্দ্র দাস তার বসতবাড়ির বর্ধিতাংশে কিছুদিন আগে একটি মেথর পরিবারকে ভাড়া দেন। এতে ক্ষিপ্ত হয় প্রতিবেশীরা। গতকাল রবিবার সকালে প্রতিবেশীদের হামলায় লাঠির আঘাতে ঘটনাস্থলেই প্রাণ হারান অবলা রাণী দাস (৭০)। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net